Monday 24 April 2023

আবেদন করতে কল করুন: সুইডেন সরকারি ভিসা স্পন্সরশিপ জব 2023

 

সুইডেন সরকার দেশে শ্রমিক সংকটের সম্মুখীন। দ্য সুইডিশ অভিবাসন এছাড়াও দেশে শ্রমের ঘাটতির একটি তালিকা পোস্ট করেছে। আন্তর্জাতিক আবেদনকারীদের স্বাগত জানায় সুইডেন 

সরকারি ভিসা স্পন্সরশিপ চাকরি 2023-এর জন্য আবেদন করুন. সুইডেনে ভিসা স্পন্সরশিপ চাকরি নিয়ে সুইডেনে যাওয়ার জন্য একটি  চমৎকার উপায়। অনেক সুইডিশ কোম্পানি আন্তর্জাতিক শিক্ষার্থীদের সুইডেনে কাজ করার অনুমতি দেয় এবং স্পনসর করে। এটা ফার্ম ওয়ার্কিং জব, প্লাম্বার জব, ইলেকট্রিশিয়ান, সোশ্যাল ওয়ার্কার এবং আরও অনেক জব অফার। । আমি সুইডেনের কোম্পানিগুলিকে কভার করব যেগুলি ভিসা স্পন্সরশিপ করে এবং সেইসাথে ভিসা স্পন্সরশিপের সাথে সুইডেনের অন্যান্য চাকরিগুলি অফার করে৷

আপনি যদি একজন আইটি স্টুডেন্ট হন এবং আপনি আইটি স্কিল জানেন তাহলে সুইডেনে আপনার ভবিষ্যত নিরাপদ। সুইডেনে আইটির জন্য প্রচুর চাকরি রয়েছে যা স্পনসরশিপ অফার করে। তাছাড়া ভিসা স্পন্সরশিপ ছাড়াই সুইডেনে চলে যেতে পারেন এবংকোনো চাকরির অফার ছাড়াই. একে বলা হয় চাকরি প্রার্থীদের জন্য নতুন সুইডিশ ভিসা

 সুইডেন সরকারি ভিসা স্পন্সরশিপ চাকরির তালিকা 2023 নীচে উপলব্ধ।

EURO FORMAT CV LINK






সুইডেন সরকারি ভিসা স্পন্সরশিপ চাকরি 2023 সম্পর্কে বিশদ বিবরণ

  • চাকরির দেশ: সুইডেন

  • সুবিধা: বেতন 2থেকে 3 লাখ টাকা সুবিধা, ভিসা স্পনসরশিপ

 এই সমস্ত কোম্পানি ইইউ এবং নন-ইইউ নাগরিকদের নিয়োগ দিতে পারে

1# ইউরোপিয়ান জব মোবিলিটি পোর্টাল (EURES)

ইউরোপিয়ান জব মোবিলিটি পোর্টাল (EURES) হল চাকরিপ্রার্থীদের সুইডেনে কাজ খোঁজার একটি জায়গা। EURES হল একটি অফিসিয়াল ইউরোপীয় সরকারি চাকরির পোর্টাল যা সুইডেনের পাশাপাশি অন্যান্য ইউরোপীয় দেশগুলিতে হাজার হাজার চাকরির সুযোগ দেয়। আপনি যদি ভিসা স্পন্সরশিপ নিয়ে সুইডেনে চাকরি খুঁজতে চান তাহলে EURES হল সেরা বিকল্প। আন্তর্জাতিক ছাত্রদের জন্য একটি বিশাল এবং বিস্তৃত ক্ষেত্র উপলব্ধ।

সারা বিশ্বের সমস্ত আবেদনকারী আবেদন করতে পারেন, যেকোনো ক্ষেত্রে, যেকোনো স্তরে, ফুল-টাইম, পার্ট-টাইম, সমস্ত বিকল্প উপলব্ধ। সুইডেনে বিপুল সংখ্যক ভিসা স্পন্সরশিপ চাকরি রয়েছে।

সুবিধা:

  • আন্তর্জাতিক কাজের পরিবেশ

  • ভিসা স্পন্সরশিপ এবং রিলোকেশন প্যাকেজ

  • বেসরকারী স্বাস্থ্য বীমা

  • প্রতিযোগিতামূলক বেতন

EURES পোর্টালে কীভাবে ভিসা স্পন্সরশিপ চাকরি খুঁজে পাবেন:

  • প্রথমে এই ওয়েবসাইট খুলুন:https://ec.europa.eu/eures/portal/

  • স্থান নির্বাচন করুন: সুইডেন

  • তারপর সার্চ বারে লিখুন"ভিসা স্পন্সরশিপ" এটি ভিসা স্পন্সরশিপ সহ সুইডেনের সমস্ত চাকরির তালিকা করবে এবং তারপর সেখান থেকে আবেদন করবে।

সুইডিশ ভিসা স্পন্সরশিপ কোম্পানির তালিকা

আমি বিদেশীদের ভিসা স্পন্সরশিপ কাজ প্রদান করে সুইডেনের শীর্ষ 15 কোম্পানি কভার করেছি। ওয়েবসাইটের মাধ্যমে যান এবং আপনি আপনার নিজের ভিসা স্পন্সরশিপ চাকরি খুঁজে পেতে পারেন এবং আপনি যদি উপযুক্ত প্রার্থী হন তবে এই চাকরিগুলির জন্য আবেদন করতে পারেন।

2# আসা আবলয়

ASSA ABLOY Group হল অ্যাক্সেস সলিউশনে বিশ্বব্যাপী নেতা। তারা খোলার সাথে সম্পর্কিত পণ্য এবং পরিষেবাগুলি কভার করে, যেমন তালা, দরজা, গেট এবং প্রবেশদ্বার অটোমেশন সমাধান। এর মধ্যে কী, কার্ড, ট্যাগ, মোবাইল এবং বায়োমেট্রিক আইডেন্টিটি ভেরিফিকেশন সিস্টেমের মাধ্যমে পরিচয় নিয়ন্ত্রণ করার দক্ষতাও অন্তর্ভুক্ত। আজ কোম্পানির 49,000 কর্মচারী রয়েছে, 70+ দেশে কাজ করে।

  • যারা আবেদন করতে পারবেন: আমাদের দরজা সবার জন্য খোলা। আমরা বৈচিত্র্যকে উৎসাহিত করি। শিক্ষার্থী ও অভিজ্ঞরা আবেদন করতে পারবেন।

  • কিভাবে আবেদন করতে হবে:https://www.assaabloy.com/career/en/open-positions (অবস্থান নির্বাচন করুন: ফিল্টারে সুইডেন)

3# এরিকসন

টেলিকমিউনিকেশন মার্কেট স্পেসে এরিকসন একটি শক্তিশালী প্রতিদ্বন্দ্বী, এরিকসন তার মোবাইল প্রযুক্তি এবং নেটওয়ার্কের জন্য বিশ্বব্যাপী পরিচিত। এটি বিশ্বের বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং গবেষণা প্রতিষ্ঠানের সাথে একটি শক্তিশালী অংশীদারিত্ব জড়িত। আজ এই সুইডিশ কোম্পানির বিশ্বব্যাপী প্রায় 100,000 কর্মী রয়েছে।

বর্তমানে, এরিকসনের সুইডেনে 239টি চাকরির সুযোগ রয়েছে। সুতরাং, এটি সহজ এবং এরিকসনে আরও ভাল ভূমিকা খোঁজার সুযোগ রয়েছে৷ ন্যূনতম স্নাতকোত্তর বা স্নাতক ডিগ্রি প্রয়োজন।

  • কিভাবে আবেদন করতে হবে:এখানে যান (অবস্থান নির্বাচন করুন: ফিল্টারে সুইডেন)

4# H&M

H&M হল একটি বিখ্যাত পোশাকের ব্র্যান্ড যা মহিলাদের, পুরুষদের এবং বাচ্চাদের পোশাক নিয়ে গঠিত। এটি বিখ্যাত সুইডিশ ব্র্যান্ডগুলির মধ্যে একটি এবং এটির এখন বিশ্বজুড়ে 5,000 টিরও বেশি দোকান রয়েছে যা সাশ্রয়ী মূল্যে প্রচলিত পোশাক এবং আনুষাঙ্গিক বিক্রি করে৷ H&M কাজের ক্ষেত্র হল বিক্রয় ও অপারেশন, ডিজাইন এবং ডেভেলপমেন্ট, আইটি, মার্কেটিং, ফিনান্স, ব্র্যান্ডিং, লজিস্টিকস, নেতৃত্ব, প্রশাসন এবং আরও অনেক কিছু।

  • কিভাবে আবেদন করতে হবে:এখানে যান (অবস্থান নির্বাচন করুন: ফিল্টারে সুইডেন)

5# IKEA

IKEA হল একটি হোম ফার্নিচার জায়ান্ট। এটি নেতৃস্থানীয় গৃহ সজ্জা এবং আসবাবপত্র এক. তাদের গুণমান আশ্চর্যজনক এবং এটি শীর্ষ সুইডিশ কোম্পানি। 50 টিরও বেশি দেশে প্রায় 460 টি দোকান। IKEA গর্বিতভাবে ভিসা স্পন্সরশিপ চাকরির অফার করে।

IKEA এর ক্ষেত্রে ভূমিকা অফার করে:

  • নকশা, সৃষ্টি ও যোগাযোগ

  • অর্থ, আইনি ও সম্পত্তি

  • সভা এবং গ্রাহকদের বোঝার

  • মানুষ, প্রকল্প এবং সমর্থন

  • উৎপাদন ও সরবরাহ চেইন

  • স্টিয়ারিং এবং নেতৃত্ব

  • প্রযুক্তি ও উদ্ভাবন

6# Spotify

সবাই Spotify সম্পর্কে জানে কারণ Spotify প্রত্যেকের মোবাইল ফোনে উপলব্ধ। Spotify একটি সুইডিশ কোম্পানি। Spotify ব্যবহারকারীদের তাদের কম্পিউটার এবং মোবাইল ডিভাইস যেমন স্মার্টফোনে লক্ষ লক্ষ মিউজিক ট্র্যাক শুনতে এবং শেয়ার করতে দেয়।

  • কিভাবে আবেদন করতে হবে:এখানে যান (অবস্থান নির্বাচন করুন: ফিল্টারে সুইডেন)

7# গুগল সুইডেনের চাকরি

Google ঘোষণা করতে পেরে গর্বিত যে তাদের সুইডেন অফিসে শূন্যপদ রয়েছে। কিন্তু আপনি যে অফিসে যান না কেন, আপনি Googlers বিল্ডিং পণ্যগুলি খুঁজে পাবেন যেগুলি রাস্তার নিচে বা বিশ্বজুড়ে সকলের জন্য সুযোগ তৈরি করতে সাহায্য করে৷ আপনি সুইডেনে Google 2023 সামার ইন্টার্নশিপের জন্যও আবেদন করতে পারেন।

বর্তমান সুযোগগুলি ব্যবসায়িক কৌশল, প্রকৌশল ও প্রযুক্তি এবং বিক্রয়, পরিষেবা এবং সহায়তার ক্ষেত্রে উপলব্ধ। গুগল একটি সমান নিয়োগকর্তা প্ল্যাটফর্ম। আমরা জাতি, বর্ণ, বংশ, ধর্ম, জাতীয় উত্স, বয়স বা নাগরিকত্ব নির্বিশেষে সমান কর্মসংস্থানের সুযোগের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

8# আপেল সুইডেন

Apple হল একটি সমান-সুযোগের নিয়োগকর্তা যেটি অন্তর্ভুক্তি এবং বৈচিত্র্যের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আমরা জাতি, বর্ণ, ধর্ম, লিঙ্গ, যৌন অভিমুখীতা, লিঙ্গ পরিচয়, জাতীয় উত্স, অক্ষমতা, ভেটেরান স্ট্যাটাস, বা অন্যান্য আইনগতভাবে সুরক্ষিত বৈশিষ্ট্য নির্বিশেষে সকল আবেদনকারীদের জন্য সমান সুযোগ নিশ্চিত করার জন্য ইতিবাচক পদক্ষেপ নিই।

  • সুইডেনে অ্যাপল চাকরির জন্য আবেদন করতে:এখানে যান

সুইডেনে আরও কিছু ভিসা স্পন্সরশিপ জব কোম্পানি

3 comments:

  1. Drobopaul7@gmail.com/// Mantupaul ichhapura sirajdekhan Munshiganj Bangladesh ///+8801306657650

    ReplyDelete
  2. Drobopaul7@gmail.com

    ReplyDelete

Austria dishwasher

  Dishwasher in austria Strawberry (formerly Nordic Choice Hotels) Dishwasher 1,390.42 hourly taka Monthly 2.50000 taka monthly.. Yearly 300...