Sunday 23 April 2023

আবেদন করতে কল করুন: সুইজারল্যান্ড ভিসা স্পন্সরশিপ চাকরি 2023

 সুইজারল্যান্ড, ইউরোপ এর সবচেয়ে সুন্দর দেশ।। সবচেয়ে নিরাপদ দেশ হিসেবে বিবেচনা করা হয়।। এই দেশটি এত সুন্দর পৃথিবীর সব দেশের মানুষ এখানে ঘোরতে আসে।। এজন্য এত চাকরির সুযোগ।।বিশ্বের বড় বড় দেশের কোম্পানি র হেডকোয়াটার সুইজারল্যান্ড এ অবস্থিত।  সুইস ব্যাংক এর নাম শোনেন নি কম মানুষই আছে।।এটি সুইজারল্যান্ড এ ।। মানুষ খুবই ফেন্ডলী।।
এখানে উচ্চ বেতন এবং কম করের সাথে, এমনকি সারা বিশ্ব থেকে বিদেশীদের জন্য কাজ করার জন্য একটি আকর্ষণীয় জায়গা, অদক্ষ শ্রমিক দের জন্য চাকরিরও অনেক চাহিদা রয়েছে, তাই আপনার হাত পেতে নিশ্চিত এই সুযোগ গ্রহণ করুন৷
অবাক হওয়ার কিছু নেই, গড়ে প্রতি মাসে ৬ হাজার ৫৩৮ সুইস ফ্রাঁ বা ৬ হাজার ৭৫০ ডলার, যা কিনা টাকায় ৫ লাখ ৫০ হাজার (১ সুইস ফ্রাঁ সমান ৯০ টাকার বেশি) সমপরিমাণের বেতন সুইজারল্যান্ডে  পদে মিলবে। আর তাই বিশ্বের অন্যান্য যেকোনো দেশের তুলনায় সুইজার‌ল্যান্ড অনেক বেশি আকর্ষণীয় স্থান।
অনেক আন্তর্জাতিক কোম্পানি সুইজারল্যান্ডে কাজ করছে এবং তাদের কাছে সারা বিশ্ব থেকে আবেদনকারীদের স্বাগত জানানোর সুযোগ রয়েছে। তারা সমস্ত অ্যাপ্লিকেশনকে সমানভাবে বিবেচনা করে।

আপনার লাগবে ইউরোপ ফরমেট সিভি আর কভার লেটার।।আমি ভিডি ও র description box এ ইউরো ফরমেট সিভির লিংক দিয়ে দিব।।নিজে নিজে বানাতে পারবেন।।
সুইজারল্যান্ড যেতে কি কি ডকুমেন্ট প্রয়োজন
সুইজারল্যান্ড যেতে চাইলে আপনার বেশ কিছু ডকুমেন্ট এর প্রয়োজন হবে। ডকুমেন্ট সর্বক্ষেত্রে প্রয়োজন হয়ে থাকে। বিদেশ যেতে হলেও আপনার নিচে উল্লেখিত ডকুমেন্টগুলো প্রয়োজন হবে। ডকুমেন্টগুলো হলঃ-
প্রথমত আপনার পাসপোর্ট এর প্রয়োজন হবে।
কমপক্ষে দুইটা ফাঁকা পৃষ্ঠা থাকতে হবে।
সর্বনিম্ন ৬ মাসের মেয়াদ থাকতে হবে।
ভোটার আইডি কার্ডের প্রয়োজন হবে।
মেডিকেল রিপোর্ট এর প্রয়োজন হবে।
পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট এর প্রয়োজন হবে।
করোনার টিকা কার্ড এর প্রয়োজন হবে।
ছবির প্রয়োজন হবে।

 সুইস কোম্পানির ভিসা স্পন্সরশিপ চাকরির তালিকা 2023 নীচে উপলব্ধ।
সুইজারল্যান্ড ভিসা স্পন্সরশিপ চাকরি 2023 সম্পর্কে বিশদ বিবরণ
দেশ:সুইজারল্যান্ড
পৃথিবীর যেকোন দেশ থেকে আবেদন করতে পারে।। (বিদেশী)
কোম্পানি সব একজন কর্মীর স্পনসরশিপ করে
একুমোডেশন সবকিছু কোম্পানি দেয়।।
ভিসা সমর্থন: হ্যাঁ
প্যাকেজ: ভাল
এমনকি আপনার বিমান ভাড়া ও তারা দিতে পারে।।






ভিসা স্পন্সরশিপের জন্য সুইজারল্যান্ডের কোম্পানির তালিকা
1# সুইজারল্যান্ডে কেম্পিনস্কি হোটেলের চাকরি
কেম্পিনস্কি হোটেল বিদেশীদের আবেদন করার জন্য বিস্তৃত সুযোগ প্রদান করে। তারা হোটেলের একটি আন্তর্জাতিক চেইন। এবং আপনি অনলাইনে আবেদন করতে পারেন।
আরও তথ্যের জন্য:এখানে যান
2# নেসলে চাকরি
সুইজারল্যান্ডে বিদেশিদের আবেদন করার জন্য নেসলে-এর অনেক চাকরির সুযোগ রয়েছে এবং আপনি যে চাকরির পদ পূরণ করছেন সেই বিষয়ে আপনার অভিজ্ঞতা থাকলে এটি একটি বোনাস পয়েন্টও হবে। নেসলে অনেক দেশে উপলব্ধ এবং আপনি সারা বিশ্ব জুড়ে নেসলে চাকরির জন্য আবেদন করতে পারেন।
আরও তথ্যের জন্য:এখানে যান
3# নোভারটিস
নোভারটিস এজি ব্যাসেল, সুইজারল্যান্ড এবং ক্যামব্রিজ, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত একটি সুইস-আমেরিকান বহুজাতিক ফার্মাসিউটিক্যাল কর্পোরেশন। এটি বিশ্বের বৃহত্তম ফার্মাসিউটিক্যাল কোম্পানিগুলির মধ্যে একটি।
আরও তথ্যের জন্য:এখানে যান
4# জুরিখ ইন্স্যুরেন্স গ্রুপ
জুরিখ ইন্স্যুরেন্স গ্রুপ লিমিটেড হল একটি সুইস বীমা কোম্পানি, যার সদর দপ্তর জুরিখে অবস্থিত এবং দেশের বৃহত্তম বীমাকারী। 2021 সালের হিসাবে, ফোর্বস অনুসারে গ্রুপটি বিশ্বের 112তম বৃহত্তম পাবলিক কোম্পানি। একটি প্রতিভাবান দলে যোগ দিন।
আরও তথ্যের জন্য:এখানে যান
5# অ্যামাজন চাকরি
Amazon মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক একটি শীর্ষ আন্তর্জাতিক কোম্পানি এবং বিশ্বের অনেক দেশে উপলব্ধ। দ্য আমাজন অফিস ভিতরেসুইজারল্যান্ড জুরিখে. এটি একটি ফুল-টাইম, পার্ট-টাইম, এবং ঘন্টা ভিত্তিতেও আন্তর্জাতিক প্রতিভা নিয়োগ করে। অ্যামাজনের জন্য কাজ করা একটি দুর্দান্ত সুযোগ। অ্যামাজন একটি সমান-সুযোগের নিয়োগকর্তা এবং জাতি বা জাতীয় উত্সের ভিত্তিতে বৈষম্য করে না।
অ্যামাজন চাকরির জন্য:এখানে যান
6# সুইজারল্যান্ডে গুগলের চাকরি
সুইজারল্যান্ডে অবস্থিত গুগল জুড়ে বিভিন্ন অফিসে গুগলের চাকরির সুযোগ রয়েছে। গুগল বিশেষ করে ফোকাস করেতাজা ছাত্র, স্নাতক, স্নাতক, মাস্টার ছাত্র বিশ্বজুড়ে যারা পরিবর্তন আনতে পারে, এবং সম্প্রদায়ের জন্য নতুন ধারণা।যে কোন ছাত্র সঙ্গে যে কোনো দেশ থেকেকোনো জাতীয়তা আবেদন করতে পারেন এবং তারা Google-এর সাথে কাজ করার জন্য ভিসা স্পন্সরশিপ পাবেন।
ব্যবসার কৌশল, প্রকৌশল এবং প্রযুক্তি, বিপণন এবং যোগাযোগ, ডিজাইন এবং বিক্রয়, পরিষেবা এবং সহায়তা এবং কিছু ইন্টার্নশিপ সুযোগের ক্ষেত্রে Google-এ চাকরি পাওয়া যায়।
Google চাকরির জন্য:এখানে যান
স্থান নির্বাচন করুন: সুইজারল্যান্ড
7# মাইক্রোসফটের চাকরি
মাইক্রোসফ্ট ছাত্র এবং সাম্প্রতিক স্নাতকদের সুযোগ দেয়। তারা আপনাকে ক্ষমতায়নের জন্য ডিজাইন করা বিভিন্ন স্কলারশিপ প্রোগ্রাম, ইন্টার্নশিপ এবং পূর্ণ-সময়ের সুযোগ অফার করে। মাইক্রোসফ্ট স্টুডেন্টদের সুযোগ দেয় যা স্নাতক এবং স্নাতকদের জন্য এবং তারা অভিজ্ঞ পেশাদার কর্মজীবনের সুযোগ দেয়।সুইজারল্যান্ডে আমাদের সাথে যোগ দিন!

No comments:

Post a Comment

Austria dishwasher

  Dishwasher in austria Strawberry (formerly Nordic Choice Hotels) Dishwasher 1,390.42 hourly taka Monthly 2.50000 taka monthly.. Yearly 300...