Saturday 22 April 2023

লন্ডনে নেনি,গিভিংকেয়ার, নার্সিং নিয়ে আসতে চান।

 আপনি কি নার্সিং নিয়ে পড়াশোনা করেছেন।। আপনার কি নার্সিং উপর ট্রেনিং আছে।। কোথাও ইন্টার্ন শিপ করছেন।। লন্ডনে নেনি, গিভিংকেয়ার, নার্সিং নিয়ে আসতে চান।।খুব ভালো সেলারি পাবেন।।মাসিক 3 লাখ টাকার উপরে আয় করতে পারবেন।। ব্রিটিশ সরকার অনুমোদিত হাসপাতাল, বিভিন্ন কেয়ার প্রতিষ্ঠান আপনাকে ভিসা স্পনসর করে নিয়ে আসবে।।
থাকা , খাওয়া, বাসস্থান, পরিবহন খরচ সব কোম্পানিই বহন করবে।।এমন সুযোগ আর পাবেন না।।
ভিডিও তে একটা লাইক হয়ে যাক।।
আর আপনার কিছু জানতে হলে ভিডিও তে কমেন্ট করবেন।।যে সব কোম্পানি ভিসা স্পন্সর করে নিয়ে আসবে,তাদের তালিকা এপ্লাই লিংক সহ ভিডিওর description box a দিয়ে দিব।।
আর বসে না থেকে আজই এপ্লাই করে ফেলুন।।আবেদন করতে লাগবে ইউরোপ ফরমেট সিভি আর কভার লেটার।।
ইউরোপ ফরমেট সিভি আর কভার লেটার জন্য আমি লিংক দিয়ে দিব।। আপনি নিজেই নিজে বানিয়ে নিতে পারবেন।।
ভিসা স্পন্সরশিপ সহ ইউকেতে কেয়ারার (নার্স) চাকরির তালিকা
1# ইউকে কেয়ারার্স - এজিনকেয়ার ইন্টারন্যাশনাল
লাঞ্ছনা ইউকে কেয়ারারদের জন্য বিশ্বব্যাপী নিয়োগ দেয়। Agincare সর্বদা বিশ্বব্যাপী নিয়োগের জন্য গর্বিত কারণ আমরা বুঝি যে যত্ন সর্বজনীন।লাঞ্ছনা একটি UK ভিসা এবং অভিবাসনলাইসেন্সকৃত স্পনসর। আমরা নতুন মাধ্যমে যোগ্য নার্স এবং সিনিয়র স্বাস্থ্যসেবা সহকারীদের স্পনসরশিপ অফার করছিস্বাস্থ্য ও পরিচর্যা কর্মী ভিসা।
অগ্নিকেয়ারে চাকরির ধরন
কেয়ার হোম জবস
হোম কেয়ার চাকরি
লিভ-ইন কেয়ার জবস
প্যাকেজ
প্রক্রিয়ার মাধ্যমে সহায়তা
ফ্লাইট এবং বিমানবন্দর পিক আপ সহ স্থানান্তর সহ সমর্থন
6 মাস পর্যন্ত ভর্তুকিযুক্ত বাসস্থান সহ প্রথম 14 দিনের জন্য বিনামূল্যে বাসস্থান।
কিভাবে আবেদন করতে হবে:এখানে যান
2# কেয়ারহোম ইউকে চাকরি
ইউকেতে কেয়ার হোম জবস এবং ইউকেতে নার্সিং হোমের চাকরি। কেয়ার হোম ম্যানেজার, কেয়ারার এবং নার্স সহ 9,062টি চাকরি সহ শীর্ষস্থানীয় ইউকে কেয়ার হোম জবস বোর্ড। এখানে আপনি ইউকেতে হাজার হাজার হোম কেয়ার চাকরি, ইউকেতে হেলথ কেয়ার জবস, ইউকেতে কেয়ারগিভার জবস, ইউকেতে কেয়ারগিভার জবস সার্চ করতে পারেন।
কিভাবে আবেদন করতে হবে:এখানে যান
3# যুক্তরাজ্যের সরকারী যত্নের চাকরি
ঠিক আছে: যুক্তরাজ্যে একটি কেয়ার ভিসা স্পন্সরশিপ চাকরি খোঁজার এবং আবেদন করার ধাপগুলি ইউকে সরকারের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে। এগুলি ভিসা স্পন্সরশিপ সহ বিদেশীদের জন্য UK-এ কেয়ারগিভার চাকরি।
ধাপ 1: যুক্তরাজ্য সরকারের ওয়েবসাইট দেখুন:https://findjob.dwp.gov.uk/
ধাপ ২: আপনি একটি সার্চ বার দেখতে পাবেন। "স্পন্সরশিপ বা ভিসা স্পন্সরশিপ" লিখুন,যত্ন, এবং তারপর এন্টার টিপুন।
ধাপ 3: এটি থেকে সমস্ত ইউকে স্পনসরশিপ চাকরির তালিকা করবে অনুমোদিত ইউকে কোম্পানি. আর সেখান থেকে সরাসরি অনলাইনে আবেদন করতে পারবেন।
4# হোম কেয়ার সহকারী, সারে ইংল্যান্ড
বেতন: £11,70 – £12.40 প্রতি ঘন্টা (অভিজ্ঞতা এবং যোগ্যতার ভিত্তিতে)। প্রতি সপ্তাহে 40 - 48 ঘন্টা উপলব্ধ। ভিসা স্পন্সরশিপ (শর্ত প্রযোজ্য)।
কিভাবে আবেদন করতে হবে:এখানে যান
নিম্নলিখিত ইংল্যান্ডে কিছু জাতীয় হোম কেয়ার সরবরাহকারীদের একটি তালিকা রয়েছে। তাদের প্রত্যেককে Google এ অনুসন্ধান করুন, তাদের কর্মজীবন পৃষ্ঠা দেখুন এবং ভিসা স্পনসরশিপের সাথে কেয়ারগিভার চাকরির জন্য আবেদন করুন।

free euro format cv


No comments:

Post a Comment

Austria dishwasher

  Dishwasher in austria Strawberry (formerly Nordic Choice Hotels) Dishwasher 1,390.42 hourly taka Monthly 2.50000 taka monthly.. Yearly 300...